আমার এই নতুন পোষ্টে সবাইকে স্বাগতম জানাই।
অনেকদিন হয়ে গেলো লেখার সময় হয় নি।আজকে ভাবছি কিছু একটা লিখব।তাই একটু প্রস্তুতি নিয়ে পোষ্ট লিখতে বসলাম।
অনেকেই অনলাইনে ইনকাম করে।তা হয়ত ফ্রিল্যান্সিং/পিটিসি/এডসেন্স/এডমোব ইত্যাদি থেকে।
কিন্তু আপনারা কি লিঙ্ক শর্ট করে ইনকামের চিন্তা করেছেন⁇
হয়তো করেছেন,তবে প্যা-আউট রেট দেখে থেমে গেছেন।কারন adf.ly/linkshrink.net ইত্যাদি ১ হাজার ভিউতে বাংলাদেশ-এ মাত্র.৭০ সেন্ট দেয়ঃ
আমি আজকে আপনাদের জন্য এমন একটি সাইট নিয়ে এসেছি যেটে প্রতি ১ ভিউতে ০.০৩ সেন্ট দেয় অর্থাৎ ১ হাজার ভিউতে ৩$(২৮০৳).। 
পেম্যেন্টঃপেপ্যাল,রকেট(ব্যাঙ্ক) ও ব্যাঙ্ক ট্রান্সফার।
১০০% পেম্যেন্ট পাবেন আমি গ্যারান্টি দিচ্ছি।

তো শুরু করা যাকঃ

১মে যেকোনো একটি ভালো ব্রাওজার ওপেন করুন।
২-এবার এখানে ক্লিক করুন।[আমি নিজের রেফার দিয়ে পোষ্ট করছি না।শুধু মাত্র আপনাদের কথা চিন্তা করে পোষ্ট করছি।][আর এটি একটি শর্ট কৃত লিঙ্ক।তাই ক্যাপচা সোলভ করে ১০ সেকেন্ড অপেক্ষা করে Get Link এ ক্লিক করুন]
৩-এবার উপরের তিনটি Dot অপশন এ ক্লিক করুন।
৪-এবারে রেজিস্ট্রেশনে ক্লিক করুন।
৫-নিচে একটি ফর্ম দিবে।সব সঠিক তথ্য দিয়ে পূড়ন করুনঃ

৬-এবার ফর্মে দেওয়া মেইলটিতে একটি
একাউন্ট এক্ট্যিভ মেইল পাঠানো হবে।[অবস্যই স্প্যাম বক্সে এ চ্যাক করবেন।স্প্যাম বক্সেই মেইলটি আসবে।]

৭-এখন দেখুন একাউন্ট টি এক্ট্যিভ হয়ে গেছেঃ
৮-এবার ড্যাশবোর্ডে গিয়ে লিঙ্ক শর্ট করে শেয়ার করুনঃ

এই সাইটি বাংলাদেশ/ইন্ডিয়াতে ১,০০০ হাজার ভিউতে ৩$(২৪০৳) দিচ্ছি।


পেমেন্টঃ

সাধারণত এই সাইটটি পেপ্যালে মাত্র ৫$ হলেই পেম্যেন্ট করে।তবে আপনি যদি রকেট এর মাধুমে পেম্যেন্ট নিতে চান তাহোলে রকেটের ব্যাঙ্ক ডিটেইলস দিয়ে প্যা-আউট করুন।আর মে মাসের আগে SKRILL/PAYZA/WEBMONEY পেম্যেন্ট মেথড হিশেবে এড হয়ে যাবে।

পেম্যেন্ট প্রুফঃ

আমি এই সাইট থেকে ১১$(৮৮০৳) পেম্যেন্ট পেয়েছি,মাত্র ৩ টা লিঙ্ক শর্ট করে।


Comments